ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় মহাসড়কের পাশে পড়ে ছিল লেগুনা চালকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়ায় মহাসড়কের পাশ থেকে মো. মিজবাহ উদ্দিন রিজভী (২৮) নামে এক লেগুনা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং স’মিল এলাকায় মহাসড়কের পাশ থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়। এরআগে এদিন ভোরে স্থানীয় পথচারী লোকজন মহাসড়কের পাড়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত মিজবাহ উদ্দিন রিজভী উপজেলার কাকারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইজকাকারা গ্রামের মো. নুরুল আমিনের ছেলে। তিনি পেশায় একজন লেগুনা চালক ছিলেন বলে জানা গেছে। তার তিন বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে।

স্থাণীয় লোকজন ও নিহতের পারিবারিক সূত্র জানায়, গত পাঁচ বছর আগে বরইতলী এলাকা থেকে বিয়ে করে হারবাং স্টেশন এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন লেগুনা চালক মিজবাহ উদ্দিন রিজভী। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে মোবাইল ফোনে রিজভীর কথা হয় তার স্ত্রীর সাথে। এরপর থেকে রিজভীর মোবাইল ফোনে আর সংযোগ পাওয়া যায়নি।

শনিবার সকালে মহাসড়কের পাশে পাওয়া গেছে তার মরদেহ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

হারবাং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামীম আল মামুন মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এসময় মরদেহের মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানান তিনি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, মহাসড়কের পাশ থেকে উদ্ধার হওয়া লাশ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। তাই মরদেহটির সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

পাঠকের মতামত: